1. joybanglashykot@gmail.com : Smrityhasan :
April 28, 2024, 9:54 am
ব্রেকিং নিউজ :
আর. পি. সাহা বিশ্ববিদ্যালয়ের সিএসই ফেস্টের উদ্বোধন গোপালগঞ্জে শ্রীরাম চন্দ্রের জন্মতিথি উপলক্ষে শ্রী রামযজ্ঞ ও মঙ্গল শোভাযাত্রা এবং ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের রেকর্ড ভঙ্গ করে গোপালগঞ্জে ১০০ গ্রাম থেকে গরুর মাংস মিলছে সরকার নির্ধারিত মূল্য থেকেও কমে। ভূয়সি প্রশংসায় ভাসছে জেলা প্রশাসন। গোপালগঞ্জে ইঁদুর মারা ফাঁদে প্রাণ গেল দুই কৃষকের, আইনি ব্যবস্থা না নেওয়ায় মৃত্যুর হার বেড়েই চলেছে আর পি সাহা বিশ্ববিদ্যালয়ে চলছে সিএসই ফেস্টের প্রস্তুতি জলিরপাড় ইউপি উপনির্বাচনে নির্বিঘ্নে ভোট গ্রহণ ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে চেয়ারম্যান প্রার্থী বিপ্লব মজুমদারের সংবাদ সম্মেলন আসন্ন জলিরপাড় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিপ্লব মজুমদারের ব্যাপক গণসংযোগ আসন্ন জলিরপাড় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিপ্লব মজুমদারের ব্যাপক গণসংযোগ  গোপালগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • Update Time : Wednesday, February 21, 2024
  • 81 Time View
তানভীর হাসান সৈকত গোপালগঞ্জঃ
গোপালগঞ্জ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। মরহুম বীর মুক্তিযোদ্ধা সাকায়াত হোসেন মোল্লার স্মরণে ও তার আত্মার মাগফেরত কামনা অনুষ্ঠানে এ সকল শীতবস্ত্র বিতরণ করা হয়।
আজ  দুপুর ১ টায় গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া এলাকার রাবেয়া আলী গার্লস স্কুল এন্ড কলেজ এর হল রুমে কমিশনার ঢাকা মেট্রোপলিটন পুলিশ মোঃ হাবিবুর রহমান বিপিএম বার ও পিএম বার এর দেওয়া ১১ শত কম্বল বিতরণ ও স্মরণসভা অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান বাচ্চু এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের মানবিক পুলিশ সুপার আল-বেলি আফিফা।
স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার গোপালগঞ্জ বদরুদ্দোজা বদর, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সবেদ আলী ভূঁইয়া, মোল্লা আসাদুজ্জামান, মোল্লা আবুল কালাম প্রমুখ।
এ সময় মরহুমের সহযোদ্ধারা উপস্থিত ছিলেন।
স্মরণ সভা শেষে ১১০০ বীর মুক্তিযোদ্ধার মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
www.ajkergopalganj.com
Theme Customized By one host