1. joybanglashykot@gmail.com : Smrityhasan :
April 28, 2024, 7:31 am
ব্রেকিং নিউজ :
আর. পি. সাহা বিশ্ববিদ্যালয়ের সিএসই ফেস্টের উদ্বোধন গোপালগঞ্জে শ্রীরাম চন্দ্রের জন্মতিথি উপলক্ষে শ্রী রামযজ্ঞ ও মঙ্গল শোভাযাত্রা এবং ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের রেকর্ড ভঙ্গ করে গোপালগঞ্জে ১০০ গ্রাম থেকে গরুর মাংস মিলছে সরকার নির্ধারিত মূল্য থেকেও কমে। ভূয়সি প্রশংসায় ভাসছে জেলা প্রশাসন। গোপালগঞ্জে ইঁদুর মারা ফাঁদে প্রাণ গেল দুই কৃষকের, আইনি ব্যবস্থা না নেওয়ায় মৃত্যুর হার বেড়েই চলেছে আর পি সাহা বিশ্ববিদ্যালয়ে চলছে সিএসই ফেস্টের প্রস্তুতি জলিরপাড় ইউপি উপনির্বাচনে নির্বিঘ্নে ভোট গ্রহণ ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে চেয়ারম্যান প্রার্থী বিপ্লব মজুমদারের সংবাদ সম্মেলন আসন্ন জলিরপাড় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিপ্লব মজুমদারের ব্যাপক গণসংযোগ আসন্ন জলিরপাড় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিপ্লব মজুমদারের ব্যাপক গণসংযোগ  গোপালগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • Update Time : Tuesday, February 20, 2024
  • 35 Time View

আজকের গোপালগঞ্জ রিপোর্ট ঃ

গোপালগঞ্জে সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ ওহিদ আলম লস্করের কু-প্রস্তাব প্রত্যাখ্যান করায় অন্যত্র বদলি, হয়রানি, মানসিক নির্যাতন সহ প্রাণে মেরে ফেলার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা কার্যালয়ে ভুক্তভোগী তমা খানম এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের বলেন, প্রিয় সাংবাদিক বৃন্দ, আসসালামু আলাইকুম। আমি তমা খানম গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে হিসাব সহকারী পদে ৬ বছর যাবত কর্মরত আছি। মূল পদের দায়িত্বে থাকা সত্ত্বেও আমাকে নিয়ম বহির্ভূতভাবে আমার পদ থেকে বঞ্চিত করা হয়েছে। আমি আমার পদের দায়িত্ব চাইলে অধ্যক্ষ জনাব ওহিদ আলম লস্কর স্যার আমাকে নানান কুরুচিপূর্ণ কথা, ইশারায় ও আকার ইঙ্গিতে কু-প্রস্তাব দেয় এবং আমার বাৎসরিক গোপনীয় প্রতিবেদন খারাপ দেওয়ার হুমকি দেয়। আমি প্রতিবাদ করলে আমাকে তার রোষানলে পড়তে হয়।

শিক্ষক পরিষদের মিটিং -এ ডেকে আমাকে বদলির ব্যবস্থা করে। আমি মানসিক হয়রানির শিকার হয়ে এ ব্যাপারে একটি ভিডিও বার্তা সামাজিক যোগাাগ মাধ্যমে ছেড়ে দেই। তারপর অধ্যক্ষের কিছু অনুসারী আমাকে ভয় দেখানো শুরু করে। এক পর্যায়ে আমার বিরুদ্ধে বিভাগীয় মামলার হুমকিও দেয়। তারপর আমাকে বাসায় ডাকা হয় আমি ভাবি সমঝোতার মাধ্যমে মীমাংসা করে নেওয়া জরুরী।

অধ্যক্ষ স্যার ভিডিও বার্তাটি ডিলেট করে ভালো ভিডিও বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে দিতে বলেন এবং সবকিছু ভুলে গিয়ে আমাকে ক্ষমা চাইতে বলেন তারপর নাকি তিনি আমাকে সরকারি বঙ্গবন্ধু কলেজের উক্ত পদে নিয়ে নিবেন।                কিন্তু তিনি আমাকে সরকারি বঙ্গবন্ধু কলেজে না নিয়ে আমার সাথে বেঈমানি করেন। আমি মহিলা মানুষ, আমার সামাজিক ও মানসিক নিরাপত্তা প্রয়োজন। আমি আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলনে জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
www.ajkergopalganj.com
Theme Customized By one host